Monday, December 6, 2010

মামাতো বোনকে প্রানভরে চোদলাম (Mamato Bon Ka Pran Vora Chudlam)


 মামাতো বোনকে প্রানভরে চোদলাম (Mamato Bon Ka Pran Vora Chudlam)


    আমি, আমার মা বাবা এই তিনজনের পরিবারকলকাতার একটি ছোট্ট গ্রামে বাস
    বাবামার একমাত্র সন্তান, সবেমাত্র উচ্চ মাধ্যমিক পাশ করলাম, বিশ্ববিদ্যালয়ে
    ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছি, বাবামা দুজনেই চাকরীজিবী সকাল নয়টায় বেরয়
    পাচটায় ফেরে

    আমার ভর্তি হতে এখনো অনেক বাকি তাই বাসায় একা একা থাকি, সময় কিছুতেই
    কাটেনা, এরি মধ্যে আমার মামাতো বোন আমাদের বাসায় বেড়াতে আসল, পাচ ছয়দিন
    থাকবে আশায় সে কলকাতায় শহরে থাকে গ্রামে তেমন আসেনা সে আসাতে আমার
    একাকীত্ব কাটল, মাবাবা অফিসে চলে গেলে আমর দুজনে বসে বসে আলাপ করতাম

    মামাতো বোনের বর্ননা আপনাদের বলা দরকার পাঁচ ফুট চার ইঞ্চি লম্বা, ফর্সা,
    গোলাকার মুখমন্ডল, দুধের মাপ বত্রিশ, দৃস্টিনন্দন পাছা, সুরেলা কন্ঠের
    অধিকারিনী, কন্ঠে যেন তার সেক্স আছে আলাপের সময় আমি তার দুধের দিকে মাঝে
    মাঝে তাকাতাম, মনে মনে ভাবতাম আহ একটু ধরতে পারতাম, টিপে দেখতে পারতাম!
    কিনতু সাহস করতে পারতাম না, কোন দিন এর পুর্বে কোন নারি শরীর স্পর্শ করিনাই
    সে যখন আলাপের মাঝে সোফার উপর তার হাটু মোড়ে বসত পেন্টের নীচে ঢাকা তার
    ভোদার দিকে আমি তাকিয়ে দেখতাম প্রথম দিন থেকে আমার আড় দেখা সে লক্ষ্য
    করলে কিছু বলতনা তার আসার তৃতীয় দিন দুপুরে আমি ঘুমাচ্ছিলাম, গভীর ঘুম, আমি
    ঘুমে লক্ষ্য করলাম কে যেন আমার বাড়া নিয়ে খেলছে, আমার বাড়া ফুলে টাইট হয়ে
    গেছে,আমার শরীরে উষ্নতা অনুভব করছি,তবুও না জানার ভাব ধরে আমি ঘুমিয়ে
    আছি,আমর বাড়া নিয়ে অনেক্ষন হাতে খেলা করার পর মুখে চোষতে লাগল,এক পর্যায়ে
    আমার মাল বেরিয়ে গেল তার মুখের মধ্যে আমি লাফিয়ে উঠলাম,সেও উঠে দাড়াল
    লজ্জায় সেক্সের কারনে তার মুখ লাল হয়ে গেলআমি জড়িয়ে ধরে বললাম আজ মা
    বাবা আসার সময় হয়ে গেছে কাল আমি তোমার লজ্জা ভেঙ্গে দেবপরের দিন মা বাবা
    চলে যাওয়ার পর আমাদের চঞ্চলতা বেড়ে গেল কিন্তু সে আমার কাছে আসতে চাইল
    না,কোথায় যেন লুকিয়ে গেল, আমি খুজতে লাগলাম,অনেক খোজাখুজির পরে তাকে পেলাম
    আমদের গেস্ট রুমে ভিতর থেকে দরজা বন্ধ না করে ঘুমের ভানে শুয়ে আছে আমি তার
    পাশে বসলাম তার কুন সাড়া নাই, সত্যি কি ঘুম? আমি জাগাতে চাইলাম নাআস্তে
    করে তার দুধে হাত রাখলাম, টিপতে লাগলাম, কাপরের উপর দিয়ে আরাম পাচ্ছিলাম
    না, ধীরে তার কামিচ খুলতে শুরু করলাম সে নির্বিকারযেন কিছু জানতে পারছেনা,
    শরীরের উপরের অংশ নগ্ন, একটা মাই মুখে পুরে চোষতে লাগলাম, তার সুড়সুড়ির
    কারনে শরীরকে বাকা করে ফেলল, আমি বুঝলাম সে জাগ্রত, আলাদা একটা অনুভুতি
    আলাদা একটা আরাম নেওয়ার জন্য সে অভিনয় করছে অনেক্ষন ধরে একটা মাই চোষা
    একটা টেপার পর সে চোখ খুলল এবং জড়িয়ে ধরে বলল অরুপদা তুমি আমাকে কিরুপ
    দেখাচ্ছ, আমি যে আর সইতে পারছিনা এবার ঢুকিয়ে ঠাপ দাওনা আমি তার পেন্টি
    খুললাম আহ কি সুন্দর ভোদা! জিব দিয়ে চাটতে লাগলাম আমার মাগী বোনটি যেন
    মাইরের আঘাতের মত আর্ত চিৎকার শুরু করল, আহ দাদা, কি করছরে, আমি মরে
    যাবরে, ইহরে, আমার সোনা ফাটিয়ে দাওনারে, দেরী করছ কেনরে, পাশে বাড়ী
    থাকলে হয়ত তার চিৎকারে লোকজন এসেই পরত সে উঠে গেল আমার বাড়া ধরে চোষা
    আরম্ভ করল, এমন চোষা চোষল মনে হল শরীরের সাথে লাগানো নাথাকলে সে খেয়েই
    ফেলত আমি আর পারছিলাম না আমার ছয় ইঞ্চি লাম্বা বাড়াটা তার ভোদার ভিতর এক
    ঠেলায় ঢুকিয়ে দিলাম ভিতরে গরম অনুভব করলাম, মাগী বোনটা আহ করে উঠল, আমি
    ঠাপাতে লাগলাম, সেও নীচের দিক থেকে ঠেলতে লাগল, অনেক্ষন ঠপানোর পর তার
    আহ আহ করার মাঝে আমার মাল তার গুদ ভরিয়ে দিল আমার চোদন সেদিনের মত শেষ হল

    তারপর প্রায় আটদিন মাবাবা চলে যাওয়ার পর আমরা চোদাচোদি করতাম আমাদের এই
    চোদাচোদি তার বিয়ের পর চলছিল, বিয়ের পরের চোদার কাহিনি আরেকদিন বলব আজ
    এতটুকু


2 comments:

  1. Thanks admin, Those are really awesome and please

    CHECK out Those links below : >>>>>>>>


    NAUGHTY AUNTY AND DESI LOVER HOT

    CHECK out Those links below : >>>>>>>>

    Cameron diaz Wallpapers 2014-2015
    Bangla Choti Golpo 2015
    XXX for under 13

    CHECK out Those links below : >>>>>>>>


    Totally Fun and entertainment
    why FUCK by servent ????
    Computer tips and tricks 

    CHECK out Those links below : >>>>>>>>


    TRICKS for 1 Hour SEX time
    FREE PHONE CALLING SOFTWARE
    CHECK out Those links below : >>>>>>>>


    FREE INTERNET TV





    Thanks for your time ......


    ………… /´¯/) Thanks form ADMIN
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.

    ReplyDelete